তুমি আকাশের চাঁদ
- স্বপন শর্মা ২৭-০৪-২০২৪

চাঁদের সাথে সখ্য গড়তে
রাত জেগেছি বহু,
দুরের চাঁদ দুরেই থাকে
আপন হয়না কভু।

কৃষ্ণ পক্ষে ঘুমিয়ে থেকে
শুক্লপক্ষে দেখি,
নীল আকাশে বসে থাকে
ঐচাঁদ একাকি।

কতবার জোৎস্নায় নেয়ে
করেছি স্নান,
কতবার ভেঙ্গেছি আমার
আপন অভিমান।

আকাশের তাঁরাগুলো আজ
দেবে সব প্রমান,
কতটা রাত নির্ঘুম গেছে
আছে তার আখ্যান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।